Deshebideshe tv

মৃত ইরফানের অপেক্ষায় স্ত্রী সুতপা

মৃত ইরফানের অপেক্ষায় স্ত্রী সুতপা

মুম্বাই, ৩০ মে- মানুষ মারা গেলে আর ফিরে আসে না। তাই প্রিয়জনেরা অপেক্ষায় থাকেন তার কাছে যাওয়ার। মৃত্যুর পর আবারও তার সঙ্গে দেখা হওয়ার আশায় শুরু হয় নতুন এক প্রতীক্ষার দিন গুণে চলা। ঠিক সেই পথে চোখ রেখেই যেনো বসে আছেন বলিউডের সদ্যপ্রয়াত অভিনেতা ইরফান খানের স্ত্রী সুতপা শিকদার।

দেখতে দেখতে এক মাস হয়ে গেল ইরফানের চলে যাওয়া। গত মাসের ২৯ এপ্রিল সকালে সকলকে ছেড়ে চিরবিদায় নেন ইরফান খান। সুতপা ও তার সন্তানদের ঘর-বাহির জুড়ে এখন শুধুই সেই মানুষটির স্মৃতি। মাঝে মধ্যেই স্বামীকে নিয়ে আবেগঘনো পোস্ট দেন সুতপা।

সেই ধারাবাহিকতায় ইরফানের মৃত্যুর এক মাসের পূর্তি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় আবারও আবেগঘন পোস্ট দিয়েছেন সুতপা শিকদার। আর সেই সেই পোস্ট জুড়ে রয়েছে অনেক অনেক অপেক্ষা।

সুতপা লিখেছেন, ‘ভালো কাজ, খারাপ কাজের বাইরে গিয়ে একটা ক্ষেত্র রয়েছে। তোমার সঙ্গে আমার আবরাও সেখানে দেখা হবে। তোমার আত্মা একটা ঘাসে উপর শুয়ে থাকবে। এখন শুধুই সময়ের অপেক্ষা, দেখা হবে, কথা হবে। যতক্ষণ না আবারও দেখা হয়, ততক্ষণ শুধুই অপেক্ষা।’

জানা গেছে, নিউরো এন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত হয়েছিলেন ইরফান। এই টিউমার ক্যানসারে পরিণত হয়। বেশকিছুদিন লন্ডনে চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে দেশে ফিরেছিলেন। কিন্তু হঠাৎ করেই না ফেরার দেশে চলে গেলেন তিনি।

আর/০৮:১৪/৩০ মে