Deshebideshe tv

সিএমভির প্রধান এসকে সাহেদ আলী করোনায় আক্রান্ত

সিএমভির প্রধান এসকে সাহেদ আলী করোনায় আক্রান্ত

ঢাকা, ৩০ মে- করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সংগীত প্রযোজকদের প্রধান সংগঠন এমআইবি’র মহাসচিব এসকে সাহেদ আলী পাপ্পু। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার থেকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন সংগীত ও নাটক প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র এই কর্ণধার ।

সাহেদ আলী পারিবারিক সূত্রে জানা গেছে, ঈদের দিন (২৫ মে) থেকে জ্বর ও কাশিতে ভুগছেন এসকে সাহেদ আলী। এরপর হাসপাতালে ভর্তি করা হয় তাকে। অক্সিজেন দিয়ে রাখার পর এখন আগের চয়ে কিছুটা ভালো আছেন।

চিকিৎসকরা বলেছেন, অবস্থার দ্রুত উন্নতি না হলে প্লাজমা থেরাপি দিতে হবে। প্রয়োজন করোনাভাইরাসের সঙ্গে লড়াই করে সুস্থ হওয়া কারো বি পজিটিভ রক্ত।

বিষয়টি জানিয়ে এরমধ্যে ফেসবুকে পোস্ট দিয়েছেন নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান। তিনি বলেন, ‌‘সিএমভির কর্ণধার শেখ শাহেদ আলী কোভিড-১৯ আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। যেকোনো সময় বি পজিটিভ প্লাজমা লাগতে পারে। বি পজিটিভ রক্তের কোন করোনাজয়ী সহযোগীতা করতে পারেন?’

হাসপাতাল থেকে সবার কাছে দোয়া চেয়েছেন এসকে সাহেদ আলী পাপ্পু। তিনি বলেন, ‘ এখন আমার বাঁচা-মরা নির্ভর করছে উপরওয়ালার হাতে আর চিকিৎসকদের প্রচেষ্টায়। সবাই আবার জন্য দোয়া করবেন।’

আর/০৮:১৪/৩০ মে