Deshebideshe tv

৫ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন সালমান খান

৫ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন সালমান খান

মুম্বাই, ২৫ মে- করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্তদের ঈদ উপলক্ষে বিশেষ উপহার দিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। গত কয়েকদিন ধরে নিজ ব্যবস্থাপনায় বিয়িং হ্যাংগ্রি ফুড ট্রাকের মাধ্যমে এই সুপারস্টার ৫ হাজার মানুষের কাছে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন। 

বিয়িং হ্যাংগ্রি ফুড ট্রাকের চালক হোসাইন শাহ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, মুম্বাই শহরে যাদেরই রেশন প্রয়োজন তাদের প্রত্যেকে তা পৌঁছে দিতে সালমান ভাই আমাদের নির্দেশ দিয়েছেন। মুম্বাইয়ের বস্তিগুলোতে গিয়ে আমরা তাই করছি। শেষ তিনদিন আমরা ঈদের কিটস বিতরণ করেছি। যাতে -দুধ, ঘি, সেমাই ও শুকনো ফল রয়েছে। এই কঠিন সময়ে কিছু মানুষের মুখে হাসি ফোটানোর জন্য এটি আমাদের ছোট্ট একটি পদক্ষেপ।

তিনি আরো জানান, কয়েক সপ্তাহ ধরে বিয়িং হ্যাংগ্রি ফুড ট্রাকের মাধ্যমে সালমানের সহায়তা পৌঁছে দেওয়া হচ্ছে মুম্বাইয়ের বিভিন্ন এলাকায়। 

মূলত বিয়িং হ্যাংগ্রি ফুড ট্রাকটি সালমান খানের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’র জন্য ডিজাইন করা হয়েছিল। কিন্তু পরবর্তীতে অভিনেতা এবং তার প্রযোজনা প্রতিষ্ঠান করোনায় ক্ষতিগ্রস্তদের সাহায্য করার জন্য ট্রাকটি ব্যবহার করার সিদ্ধান্ত নেন।

আর/০৮:১৪/২৫ মে