Deshebideshe tv

চার দিনেই কোটি দর্শকের নজর কাড়লো নেহার নতুন গান

চার দিনেই কোটি দর্শকের নজর কাড়লো নেহার নতুন গান

মুম্বাই, ১৪ মে- করোনা আতঙ্কে ঘরবন্দী হয়ে আছেন বিশ্বের প্রায় সব মানুষ। একঘেয়েমির সময় কাটাতে সবাই বেছে নিচ্ছেন নানা রকম পন্থা। সময় কাটানোর অন্যতম প্রধান মাধ্যম হিসেবে এখন স্মার্টফোন আর সোশ্যাল মিডিয়ায় ভরসা অনেকের।

গত মাসে খালি গায়ে বালিশ পরে ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছিলেন বলিউড গায়িকা নেহা কাক্কার। এবার হাজির হলেন নতুন গান নিয়ে। ভিগি-ভিগি শিরোনাম গানে নেহার সঙ্গে গলা মিলিয়েছেন তার ভাই টনি কক্কর।

গানটি লিখেছেন টনি কক্কর ও প্রিন্স দুবে। ইউটিউবে এই গান প্রকাশের পর থেকে ছড়িয়ে পড়ছে নেহার নতুন গান। চার দিনে ১ কোটিরও বেশিবার দেখা ও শোনা হয়েছে গানটি।

বলিউডের গায়িকা নেহা কক্করের জনপ্রিয় গানের তালিকাটা বেশ দীর্ঘ। দিলবার-দিলবার, কালা চশমা, আঁখ মারে, সেকেন্ড হ্যান্ড জওয়ানির মতো অনেক গান গেয়েছেন তিনি। সেভাবেই রিলিজের কয়েক ঘন্টার মধ্যে আলোচনায় ভিগি-ভিগি গানটি।

সম্প্রতি একটা সাক্ষাৎকারে নেহা কাক্কর বলেছেন, 'চার বছর বয়স থেকে গান শুরু করে ১৬ বছর পর্যন্ত শুধু ভজন গেয়েছি। তবে আমি যখন ভজন সন্ধ্যায় অংশ নিতাম। দর্শকদের বেশ জমিয়ে রাখতাম। আমার সে সময়ের ভিডিও দেখলেই বুঝবেন; কীভাবে আমি ভজনসন্ধ্যায় একটা দৈবিক পরিবেশ তৈরি করতাম। কীভাবে দর্শকরা আমার গান মন দিয়ে শুনতেন।'

এছাড়া নতুন গানটি সবাইকে শোনার আমন্ত্রণ জানিয়েছে তিনি।

আর/০৮:১৪/১৪ মে