Deshebideshe tv

তাড়াতাড়ি চলে গেলেন স্যার: জয়া আহসান

তাড়াতাড়ি চলে গেলেন স্যার: জয়া আহসান

ঢাকা, ২৯ এপ্রিল- নন্দিত অভিনেতা ইরফান খানের চলে যাওয়া বিশ্ব চলচ্চিত্রাঙ্গনে মেনে নিতে পারছে না। ভারতের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশের তারকারা এই অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছে। বাংলাদেশের বহু তারকাও তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ইরফান খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি লেখেন, ‘বড় তাড়াতাড়ি চলে গেলেন স্যার। কঠিন সময়ে কষ্ট, দুঃখ আরো নিবিড় করে গেলেন। অসাধারণের চলে যাওয়া আমাদের মতো সাধারণ মানুষের কাছে তীব্র বেদনার। ভালো থাকবেন শিল্পী…।’

বুধবার (২৯ এপ্রিল) মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন বলিউডের জনপ্রিয় ও শক্তিশালী অভিনেতা ইরফান খান (৫৩)। এর আগে মঙ্গলবার (২৮ এপ্রিল) গুরুতর অসুস্থ অবস্থায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছিল।

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ইরফান খানের নিউরো অ্যান্ডোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এরপর দীর্ঘ সময় লন্ডনে চিকিৎসা হয় এই অভিনেতার। গত বছর এপ্রিলে ভারতে ফেরেন তিনি।

বক্স অফিসে ইরফানের কামব্যাক সিনেমা ছিল ‘আংরেজি মিডিয়াম’। যদিও করোনার জেরে এক সপ্তাহও হলে টেকেনি এই সিনেমা। আপাতত ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে স্ট্রিম হচ্ছে সিনেমাটি।

আর/০৮:১৪/২৯ এপ্রিল