Deshebideshe tv

অনুরোধ ফেলতে পারি নি: পূজা চেরি

অনুরোধ ফেলতে পারি নি: পূজা চেরি

ঢাকা, ১৪ এপ্রিল- বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ। এ শব্দটি শুনলেই যেনো মনের কোণে রঙ ছড়িয়ে পড়ে। জাতি-ধর্ম-বর্ণ সব ভুলে  সবাই যেন মিলেমিশে একাকার হয়ে যায় দিনটিতে। জীর্ণ, পুরাতন সব মুছে দিয়ে প্রাণে নতুনের আলো জ্বালাতে এবার এলো নতুন বাংলা বছর ১৪২৭।

কিন্তু অন্যান্য বারের মত এই বছরে নানান রঙে রাঙাতে পারে নি শহর। রঙ-বেরঙের পোশাকে বৈশাখ বরণে ঢল নামে নি হাজারো তরুণ-তরুণীর। নভেল করোনাভাইরাস যেন কেড়ে নিয়েছে এবারের বৈশাখের সবটুকু রঙ।

এ দিনটিকে ঘিরে তারকাদের নানান পরিকল্পনা থাকলেও প্রাণঘাতী ভাইরাস থামিয়ে দিয়েছে সবকিছু। ঘরবন্দি হয়ে আছেন শোবিজের তারকারা। ঘরে বসেই বছরের প্রথম দিন উদযাপন করছেন তারকারা।

বাংলা নতুন বছরের প্রথম দিন কেমন কাটছে তা নিয়ে জানালেন চিত্রনায়িকা পূজা চেরি।

পূজা বলেন, বৈশাখ নিয়ে সবসময় নানারকম পরিকল্পনা থাকে। সাজগোজ করে সবাই মিলে ঘুরতে মেলায় যেতাম। কিন্তু এবার আর তা হলো না। সাজগোজ করে ঘরেই বসে থাকতে হবে।

তিনি আরও বলেন, এখন দেশের যে পরিস্থিতি এসময় এমন উৎসব করা মোটেও সম্ভব না। এসময় কারোরই বাইরে বের হয়ে ভীড় করা উচিত না।

প্রায় দুই মাস ধরে আমি বাসা থেকে বের হই না। বের হলে যদি কিছু হয়ে যায়! বেঁচে থাকলে আগামী বছর ধুমধাম করে বৈশাখ পালন করবো।

গতবছরের স্মৃতি মনে করে পূজা বলেন, গতবছর যখন আমি পরিবারের সাথে ঘুরতে বের হয়েছি তখন রাস্তায় কিছু ভক্ত আমাকে ঘিরে ধরে। আমাকে নিয়ে ঘুরতে চায়, এমন বায়না ধরলো। অনেকবার অনুরোধ করার পর ফেলতে পারি নি। পরে আমি তাদের সবাইকে নিয়ে একটু ঘুরেছি এবং ট্রিট দিয়েছি। খুব ভালো লেগেছিলো সেদিন।

আর/০৮:১৪/১৪ এপ্রিল