Deshebideshe tv

করোনা : বন্দিঘরে কী করছেন পরীমনি?

করোনা : বন্দিঘরে কী করছেন পরীমনি?

ঢাকা, ০৯ এপ্রিল- করেনাভাইরাসের প্রকপে সারাদেশের মানুষ এখন ঘরে বন্দি হয়ে সময় কাটাচ্ছেন। নিয়মিত অভিনয় ও সামাজিক কাজ নিয়ে ব্যাস্ত থাকা তারকারাও এখন ঘরে। ভিডিও বার্তা ও নানা রকম পোস্ট দিয়ে সাধারণ মানুষকে সচেতন করছেন তারা। নিজেরা ঘরে কীভাবে সময় কাটাচ্ছেন সেই অভিজ্ঞতাও ভক্তদের সঙ্গে শেয়ার করছেন তারকারা।

ঢাকাই সিনেমার স্বপ্নজাল খ্যাত নায়িকা পরীমনিও নিজেকে বাসায় পুরোপরি ‘লকড’ রেখেছেন কয়েকদিন থেকে। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং করতে গিয়ে আটকা পড়েছিলেন। কয়েক দিন আগে শুটিং থেকে নিজের বাসায় ফিরেছেন। এরপর থেকে কোরেন্টাইনে আছেন তিনি।

পরীমনি বললেন, ‘আমি একদম ‘লকড’। অবশ্য শুটিংয়ের সময়েও আমরা খুব সাবধানে আর নিরাপদে থাকার যথেষ্ট চেষ্টা করেছি।’

পরীমনি জানালেন, বাসায় নতুন সিনেমার চিত্রনাট্য পড়ছেন আর সিনেমা, ওয়েব সিরিজ দেখছেন তিনি। এছাড়া নিত্যনতুন রান্না করে সময় কাটাচ্ছেন।

সবশেষ পরী ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং করেছেন পরীমনি। আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় জুটি বেঁধে আভিনয় করছেন সিয়াম-পরীমনি। এ ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন— শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী।

২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এটি। মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। প্রথমে চলচ্চিত্রটির নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’ পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন।

আর/০৮:১৪/৯ এপ্রিল