Deshebideshe tv

কজনের সমস্যা মানে সবার সমস্যা : সাফা কবির

কজনের সমস্যা মানে সবার সমস্যা : সাফা কবির

ঢাকা, ২ এপ্রিল- চারিদিকে করোনাভাইরাস আতঙ্কে সবাই এখন ঘরবন্দী। শোবিজ অঙ্গনের তারকারা ঘরে বসে বিভিন্ন উপায়ে সময় কাটাচ্ছেন।

প্রয়োজনীয় নিয়ম মেনে এমুহূর্তে বাসায় আছেন অভিনেত্রী সাফা কবির এবং পর্যাপ্ত ভিটামিন সি খাচ্ছেন। নিজের দিকেই না, পরিবারে মা আছেন, তার দিকেও খেয়াল রাখছেন বেশ।

সাফা বলেন, ‘এখন তো বাইরে বের হওয়ার সুযোগ নেই, সবাই বাসাতেই আছে। কাজের ব্যস্ততায় পরিবারের সবাইকে সেইভাবে সময় দেওয়া হয়ে ওঠে না।

এখন সে সময়টা পাওয়ায় সতর্কতার সঙ্গেই মাকে সময় দিচ্ছি। বই পড়ছি, সিনেমা দেখছি। মাকে রান্নায় সাহায্য করছি। যেটা আসলে বাসায় খুব বেশি থাকা হয় না বা ব্যস্ততা কাটিয়ে বাসায় ফিরলে করা হয় না। সেটা করতে পারছি।অনেক সময় অনেক জিনিস ফেলে রেখেছি যে ফ্রি হলে করবো। কিন্তু করা হয়নি। অনেক বই পড়বো বলে রেখে দিয়েছি কিন্তু সেগুলো পড়া হয়নি। সেগুলো কমপ্লিট করার চেষ্টা করছি।’

তিনি আরও জানান,‘আমাকে যারা সামাজিক যোগাযোগমাধ্যমে অনুসরণ করছেন তাঁদের সচেতন হতে উৎসাহিত করছি। করোনাভাইরাস আমাদের একার সমস্যা না। এটা বিশ্বের সবার সমস্যা। এটা একজনের মাধ্যমে সব মানুষের মধ্যে ছড়াতে পারে। তাই সমস্যা হলেও সবাইকে এই মুহূর্তে বাসায় থাকতে হবে।

মনে রাখতে হবে, একজনের সমস্যা মানে সবার সমস্যা। আমি চাই না আমার পরিবার-পরিজন বা বন্ধু-বান্ধবদের কেউ এই ভাইরাসে আক্রান্ত হোক। আমাদের সবার জন্য সবার চেষ্টা করতে হবে যেন, এই ভাইরাস কোনোভাবেই যাতে মহামারির আকার ধারণ না করে। অন্যের মঙ্গলের জন্য হলেও আপনারা বাসায় থাকার চেষ্টা করবেন প্লিজ।’

আর/০৮:১৪/২ এপ্রিল