Deshebideshe tv

করোনার পরিবেশ দেখে রেগে গেলেন সৃজিত

করোনার পরিবেশ দেখে রেগে গেলেন সৃজিত

কলকাতা, ২৩ মার্চ- করোনা আক্রান্তের সংখ্যা যেভাবে বাড়ছে তাতে রীতিমত চিন্তায় পড়েছে ভারতীয় প্রশাসন। ভারতের প্রায় ৮০টি শহরে জারি হয়েছে লকডাউন। বন্ধ করা হয়েছে সব পরিবহন। কিন্তু তা সত্বেও অনেকেই এই লকডাউনকে গুরুত্ব দিচ্ছেন না।

এদিকে মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। ভারতে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ৩০০ পেরিয়ে গিয়েছে। মৃত্যু হয়েছে ৭ জনের। এই কঠিন পরিস্থিতিতে উদ্বেগ প্রকাশ করছেন চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে তবুও অনেকেই বাড়ি থেকে বের হচ্ছেন এখনো। প্রশাসন থেকে সবাইকে বাড়িতে থাকার নির্দেশ দেয়া হয়েছে তারপরও মানুষ ছুটি কাটাতে দিঘা পর্যন্ত পৌঁছে যাচ্ছেন। এমন কাণ্ডে ক্ষোভ প্র্রকাশ করেছেন এই নির্মাতা।

সৃজিত লিখছেন, ‘অন্তিমের খুব কাছাকাছি আমরা। আমি যা দেখছি আর শুনছি, মানুষ এখনও রাস্তায় জড়ো হচ্ছে, ফুচকা খাচ্ছে, লাইনে দাঁড়িয়ে মাটন কিনছে, পৃথিবীর ব্যাপারে কোনো কাজ না করেই তারা ঘুরে বেড়াচ্ছে। দেশের রাষ্ট্রপতি ও জমায়েতের আয়োজন করছেন এবং তাতে একজন স্পোর্টস আইকন উপস্থিত থাকছেন। লোকজন সেজেগুজে কোয়ারেন্টাইন উদযাপন করতে হাউস পার্টি করছে। আমরা কি টাইটানিকে বসে ভায়োলিন বাজাচ্ছি!’

সম্প্রতি আফ্রিকায় ‘কাকাবাবু’ সিরিজের নতুন ছবির শুটিং শেষে করে কলকাতায় ফিরেছেন সৃজিত। এরপর থেকে সেচ্ছায় কোয়ারেন্টাইনে আছেন তিনি।

আর/০৮:১৪/২৩ মার্চ