Deshebideshe tv

ধুমে এবার অক্ষয়?

ধুমে এবার অক্ষয়?

মুম্বাই, ০৫ ফেব্রুয়ারি- বলিউডের আলোচিত সিক্যুয়েল সিনেমা ‘ধুম’। ইতোমধ্যেই এর তিনটি সিরিজ মুক্তি পেয়েছে। এবার চতুর্থ সিরিজ নিয়ে হাজির হতে যাচ্ছে যশ রাজ ফিল্মস। দর্শকদের মনে কৌতূহল- জন আব্রাহাম, হৃত্বিক রোশন ও আমির খানের পর এবার কে আসছেন এর ভিলেনের চরিত্রে?

ধুম ৪ সিক্যুয়েলের কথা শুরুর পর থেকেই এর ভিলেনের চরিত্রে অভিনয়ের জন্য রণবীর সিং, রণবীর কাপুর, শাহরুখ খান এমনকি সালমান খানের নাম উঠে এসেছিল। তবে এবার সেই ভিলেনের কোট পরতে চলেছেন কি অক্ষয় কুমার?

সোমবার এক ট্যুইটে বলিউড অ্যানালিসিস্ট অতুল মহন জানান, অক্ষয় কুমার এগিয়ে নিয়ে যাবেন ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজিকে। খুব শিগগিরিই নাকি আনুষ্ঠানিক ঘোষণা হবে তার।

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে অক্ষয়ের অভিনয়নের বিষয়ে শোরগোল পড়ে যায়। তবে এ নিয়ে প্রযোজক সংস্থা এবং অভিনেতা কেউই মুখ খুলেনি। অফিসিয়াল কোনো ঘোষণা হয়নি।

খবর অনুযায়ী আন্ডার ওয়ার্ল্ড ডনের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে! এবং সেই চরিত্র আগের খলনায়কদের থেকেও দুরন্ত, ভয়ঙ্কর। এতে অভিষেক বচ্চন আর উদয় চোপড়া থাকবেন না।

যদিও পুরো ব্যাপারটাই বেমালুম অস্বীকার করেছে যশরাজ ফিল্মস। তাদের দাবি, এ ধরনের কোনো কথাই হয়নি কারোর সঙ্গে। এমনকি ধুম ৪ নিয়ে কোনো ভাবনা-চিন্তাই নেই প্রযোজনা সংস্থার মাথায়। সম্পূর্ণটাই রটনা এবং ভিত্তিহীন।

প্রযোজনা সংস্থা আরও জানায়, এ ধরনের কোনো পদক্ষেপ নিলে অবশ্যই তার আনুষ্ঠানিক ঘোষণা হবে। তাই সংস্থার থেকে কোনো খবর না নিয়ে এ ধরনের ভুয়া খবর ছড়ানো একেবারেই অর্থহীন।

আর/০৮:১৪/০৫ ফেব্রুয়ারি