Deshebideshe tv

৬ দিনে অজয়-কাজলের তানাজি’র আয় ১০০ কোটি রুপি

৬ দিনে অজয়-কাজলের তানাজি’র আয় ১০০ কোটি রুপি

মুম্বাই, ১৬ জানুয়ারি- বলিউডের বক্স অফিস কাঁপাচ্ছে অজয় দেবগণ, কাজল ও সাইফ আলী খানের সিনেমা ‘তানাজি : দ্য আনসাং ওয়ারিওর’। গত ১০ জানুয়ারি মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পরের দিনই ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ট্যুইট করে জানিয়েছেন ‘তানাজি’-ই হতে চলেছে ২০২০ সালের প্রথম ১০০ কোটির ছবি। না, তার কথার কোনো খেলাপ হয়নি।

মুক্তির ৬ দিনে ১০০ কোটি রুপিরও বেশি আয় করেছে ‘তানাজি’। দর্শক সাড়ায় ভেসেছে মারাঠি ইতিহাসনির্ভর সিনেমাটি। সেই আনন্দে ভাসছেন ছবির অভিনেতা অজয় দেবগণ, কাজল ও সাইফ আলী খানেরাও। তবে ছবির প্রধান চরিত্রে অজয় থাকলেও দর্শকের প্রশংসায় অনেক এগিয়ে রয়েছেন সাইফ। তার অভিনয় মুগ্ধতা ছড়িয়েছে। ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘তানাজি’র রিভিউ সেই প্রমাণই দিচ্ছে।

‘বক্স অফিস ইন্ডিয়া’-র রিপোর্ট অনুযায়ী প্রথম ৩ দিনেই ‘তানাজি : দ্য আনসাং ওয়ারিওর’আয় করে ৬১.৯৩ কোটি রুপি। সোমবার ছবিটির আয় ছিলো ১৩.৭৫ কোটি রুপি। মঙ্গলবার ছবিটির মোট আয় দাঁড়ায় ৯০.৯৬ কোটি রুপি। বুধবারে ১২ কোটি রুপি আয় করেছে ছবিটি। সব মিলিয়ে ছয় দিনে ১০০ কোটি রুপিরও বেশি আয়ে করেছে ‘তানাজি’।

অন্যদিকে মেঘনা গুলজার পরিচালিত দীপিকা পাডুকোন এবং বিক্রান্ত মাসে অভিনীত ‘ছাপাক’র ৬ দিনের বক্স অফিস কালেকশন ২৬ কোটি রুপি। একইদিনে দীপিকা পাড়ুকোন অভিনীত ও প্রযোজিত ‘ছপাক’-ও মুক্তি পেয়েছে। তবে দর্শকের ভালোবাসায় পিছিয়ে আছেন দীপিকা।

প্রসঙ্গত, ওম রাউত পরিচালিত ‘তানাজি’ ছবিতে মুখ্য দুই অভিনেতা অজয় দেবগণ ও সাইফ আলি খান। সাইফ এখানে হিংস্র রাজপুত দুর্গ–রক্ষকের ভূমিকায় অভিনয় করেছেন, যাকে অন্ধের মতো বিশ্বাস করেন ঔরঙ্গজেব। তানাজি ও মোঘল খলনায়কের যুদ্ধই এই ছবির মূল উপাদান। যদিও যোদ্ধাদের ভূমিকায় দুই অভিনেতাই যথাযথ ছিলেন। ছবিতে তানাজির স্ত্রী সাবিত্রী বাইয়ের ভূমিকায় দেখা গিয়েছে কাজলকে।

আর/০৮:১৪/১৬ জানুয়ারি