Deshebideshe tv

চটেছেন শাকিব খান

চটেছেন শাকিব খান

ঢাকা, ১৩ জানুয়ারি- ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান পাড়ি জমাচ্ছেন আমেরিকায়। অভিনয়শিল্পী হিসেবে ইবি ক্যাটাগরি (ইমপ্লয়মেন্ট বেজ) ভিসার আবেদন করে, সবুজ সংকেতও নাকি পেয়েছেন তিনি। গতকাল এমন খবরে শোবিজ পাড়া ছিল মুখোরিত।

অবশ্য এ প্রসঙ্গে তাৎক্ষণিক শাকিবের বক্তব্য পাওয়া না গেলেও বিষয়টি নিয়ে কথা বলেছেন তার বন্ধু ও সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল। তিনি জানিয়েছেন, বিষয়টি পুরোটাই ভিত্তিহীন। দেশ ছাড়ার কোনো ইচ্ছে নেই এই তারকার।

অবশেষে গতকাল রাতে আমেরিকায় স্থায়ী হওয়ার প্রসঙ্গ নিয়ে এ প্রতিবেদকের সঙ্গে কথা বলেছেন এই চিত্রনায়ক। কথার শুরুতেই ক্ষোভ প্রকাশ করে শাকিব খান বলেন, ‘মাঝে মাঝে এমন কিছু সংবাদ শুনি, যা শুনে নিজেই অবাক হয়ে যাই। আজ (গতকাল) কিছু অনলাইন সংবাদমাধ্যমের খবর দেখে রিতিমতো রাগ হয়েছে। কথা না বলে, আমাকে নিয়ে এই ধরনের সংবাদ প্রকাশ করার কোনো মানেই হয় না। মাঝে মাঝে মনে হয়, আমার বিষয়ে তারাই বেশি জানে।’

তিনি আরও বলেন, ‘আমেরিকায় স্থায়ী হওয়ার খবরটি গুজব ছাড়া আর কিছুই না। এমন ভিত্তিহীন সংবাদে কান না দিতে, আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করব।’

এদিকে, সম্প্রতি শাকিব খান গানের শুটিংয়ের মধ্য দিয়ে ‘বীর’ ছবির শুটিং শেষ করেছেন। বরেণ্যে চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াতের পরিচালনায় এতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন বুবলী।

প্রসঙ্গত, গতকাল রোববার সকাল থেকেই খবর রটে, শাকিব খান পাড়ি জমাচ্ছেন আমেরিকায়। একটি দক্ষ অ্যাজেন্সির মাধ্যমে তিনি ইবি ভিসার জন্য আবেদন করেছেন। আর তার সব কাগজপত্র দেখাশোনা করছেন আমেরিকা প্রবাসী নেপালি এক উকিল। এমনকি শাকিব খানের আবেদন সবুজ সংকেত পাওয়ায় এই উকিল প্রত্যাশাও করছেন শিগগিরই তার মক্কেলের হাতে আমেরিকার গ্রিন কার্ড পৌঁছে দিতে পারবেন।

আর/০৮:১৪/১৩ জানুয়ারি