Deshebideshe tv

রেড কার্পেটে উজ্জ্বল প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস দম্পতি

রেড কার্পেটে উজ্জ্বল প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস দম্পতি

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে হাজির হয়ে আলো ছড়িয়েছেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাস দম্পতি। তবে রেড কার্পেটে তাদের ছবির চেয়ে বেশি ভাইরাল হয়েছে তাদের ছোট একটি ভিডিও।

গোল্ডেন গ্লোবের অন্যান্য আলোচনা ছাপিয়ে এদিন আলোচনার কেন্দ্রে আসে প্রিয়াঙ্কা চোপড়ার একটি কাণ্ড। স্বামী নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কা যখন ৭৭তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের মঞ্চে হাজির হন, তখন তিনি যা করলেন, তা নিয়ে ইতোমধ্যেই রসালো আলোচনা শুরু হয়েছে সামাজিক মাধ্যমে।

এদিন গোলাপি পোশাক পরে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। গোলাপি পোশাকের সঙ্গে গলায় হিরের ছটা নিয়ে আচমকাই নিক জোনাসের ঠোঁটে চুম্বন করে বসেন মিসেস জোনাস। এটা স্বাভাবিক ঘটনা হলেও আলোচনায় এসেছে এর পরের ঘটনাটুকু।

নিকের ঠোঁটে উষ্ণ ছোঁয়া দেওয়ার পর এই মার্কিন পপ তারকার ঠোঁট থেকে লিপস্টিক মুছে দিতে শুরু করেন প্রিয়াঙ্কা। আর নিককেও দেখা যায়, প্রকাশ্যে নিজের ঠোঁট থেকে স্ত্রীর লিপস্টিকের রঙ তুলে ফেলতে।

নিক ও প্রিয়াঙ্কার সেই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা হু হু করে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের ৭৭তম অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের জমকালো কিছু ছবি দেখে নেওয়া যাক।

আর/০৮:১৪/০৬ জানুয়ারি