Deshebideshe tv

আসছে জয়া, যাচ্ছে স্পর্শিয়া

আসছে জয়া, যাচ্ছে স্পর্শিয়া

ঢাকা, ২৩ ডিসেম্বর- আর মাত্র ক'টা দিন পেরুলেই শুরু হতে যাচ্ছে নতুন বছর। আগামী বছরটা সিনেমার বছর হবে এমনটাই ধারণা করছেন শোবিজ সংশ্লিষ্টরা। মুক্তি পেতে পারে ভালো মানের কিছু ছবি যেগুলো হয়তো ইন্ডাস্ট্রিকে নতুন করে পরিচয় করিয়ে দিবে।

তবে নতুন বছরের শুরুটা হচ্ছে আমদানি ছবি দিয়ে। নতুন বছরের প্রথম সপ্তাহে আমদানি হিসেবে বাংলাদেশে মুক্তি পাচ্ছে জয়া আহসান অভিনীত কলকাতার ছবি ‘রবিবার’। ছবিটি বাংলাদেশে মুক্তি দিচ্ছে অ্যাকশন কাট এন্টারটেনমেন্ট। যেখানে জয়ার বিপরীতে অভিনয় করেছেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ।

অন্যদিকে ‘রবিবার’ সিনেমার বিনিময়ে কলকাতায় যাচ্ছে অর্চিতা স্পর্শিয়া অভিনীত বাংলাদেশি সিনেমা ‘আবার বসন্ত’। অন্যন্য মামুন পরিচালিত এই ছবিতে স্পর্শিয়ার বিপরীতে অভিনয় করেছেন তারিক আনাম খান। আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট এর পক্ষ থেকে নির্মাতা অনন্য মামুন জানান, বাংলাদেশে ‘রবিবার’ মুক্তির জন্য মন্ত্রণালয়ে আবেদন করেছিলাম। সেখানে আমলাতান্ত্রিক কিছু জটিলতা থাকে। সবকিছু কাটিয়ে গত বৃহস্পতিবার অনুমতি পেয়েছি। চলতি সপ্তাহে ‘রবিবার’ সেন্সরে জমা পড়তে পারে এবং ২৭ শে ডিসেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ‘রবিবার’।

পরের সপ্তাহেই অর্থাৎ ২রা জানুয়ারি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাই। সবকিছু ঠিক থাকলে আগামী শুক্রবার কলকাতায় এবং পরের সপ্তাহেই এদেশে চলবে ‘রবিবার’।

আর/০৮:১৪/২৩ ডিসেম্বর