Deshebideshe tv

মায়ের বিয়েতে অতিথি ছিলো তাহসান-মিথিলা কন্যা আইরা

মায়ের বিয়েতে অতিথি ছিলো তাহসান-মিথিলা কন্যা আইরা

কলকাতা, ৭ ডিসেম্বর- সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। শুক্রবার সন্ধ্যায় সৃজিতের বাড়িতে বিয়ের রেজিস্ট্রি সম্পন্ন হয় বলে ধারণা করা হচ্ছে। এই বিয়ে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে। মায়ের বিয়েতে মিথিলা-তাহসান কন্যা আইরাও নিজেকে মেহেদীর রং-এ রাঙিয়েছে।

বিয়ের পর দুজনেই সোশ্যাল হ্যান্ডেলে হাস্যোজ্জ্বল ছবি শেয়ার করেছেন। একটি ছবিতে জামদানি শাড়ি পরিহিত মিথিলাকে দেখা গেছে সাদা পাজামা কালো পাঞ্জাবি আর লাল জহরকোট পরা স্বামী সৃজিতের সঙ্গে। অন্য আরেকটি ছবিতে দেখা যাচ্ছে দুজনের মাঝখানে বেশ গম্ভীর মুখে বসে আছে মিথিলা-তাহসানের মেয়ে আইরা। আইরাকে অনুকরণ করে সৃজিতকেও মুখ গম্ভীর করে থাকতে দেখা গেছে। যদিও বিষয়টি মজার ছলে করা বলেই ধারণা।

এরপরই আরেকটি ছবি তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেটা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা যাচ্ছে মুচকি হাসি দিয়ে নিজের ফোনের সেলফিতে সৃজিতকে বন্দি করছেন মিথিলা।

বিয়ের ছবিগুলো ভাইরাল হবার পর থেকেই দুজনের ভক্ত শুভাকাঙ্ক্ষিরা শুভকামনা জানিয়ে পোস্ট শেয়ার করছেন। এছাড়া সুন্দর সুন্দর মন্তব্যে ভরিয়ে দিচ্ছে তাদের ফেসবুকের কমেন্ট বক্স।


বিয়েতে উপস্থিত ছিলেন সৃজিতের মা ও দিদি, সৃজিতের টলিউডের পরিবার রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া। এছাড়া মিথিলার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

আজ রেজিস্ট্রি করে বিয়ে হলেও পরে বেশ বড় করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।

আর/০৮:১৪/০৭ ডিসেম্বর