Deshebideshe tv

শুভশ্রীর নতুন ছবি ‘বিসমিল্লা’

শুভশ্রীর নতুন ছবি ‘বিসমিল্লা’

কলকাতা, ০৪ ডিসেম্বর- পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে চার হাত এক হওয়ার পর পাক্কা এক বছরের বিরতি নিয়েছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বিরতির এই সময়টা তিনি নিজেকে নানা ভাবে গ্রুম করেছেন। এরপর চিরাচরিত বাণিজ্যিক ছবির বাইরে গিয়ে ফিরে আসেন অন্যধারার ছবি নিয়ে। কাজ করেন স্বামী রাজ চক্রবর্তীর ‘পরিণীতা’য়।

এ ছবিতে স্কুলছাত্রীর ভূমিকায় ছিলেন শুভশ্রী। প্রথমবার এমন চরিত্রে অভিনয় করে সাফল্যও পান। যার কারণে রাজের পরবর্তী ছবি ‘ধর্মযুদ্ধ’তেও তিনি রয়েছেন। চলছে সে ছবির শুটিং। তার মাঝেই আরও এক নতুন ছবির ঘোষণা দিলেন শুভশ্রী। ইন্দ্রদীপ দাশগুপ্তর পরবর্তী ছবি ‘বিসমিল্লা’-তে একটি প্রধান চরিত্রে অভিনয় করবেন তিনি।

দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ’ ছবি দিয়ে টলিউডে ব্যাপক পরিচিতি পাওয়া শুভশ্রী তার ইনস্টাগ্রামে এই খবর জানানোর পর শুভেচ্ছার বন্যা বয়ে যায়। ‘বিসমিল্লা’ ছবিটির বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায় এবং ঋদ্ধি সেনকে। শোনা যাচ্ছে, ঋদ্ধির বিপরীতে থাকবেন শুভশ্রী। নতুন বছরে শুরু হবে এ ছবির শুটিং।

নায়িকা আপাতত ব্যস্ত ‘ধর্মযুদ্ধ’ নিয়ে। তারকাবহুল এ ছবিতে শুভশ্রী ছাড়াও আছেন ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র এবং স্বাতীলেখা সেনগুপ্ত। রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি হচ্ছে ছবিটি। সেখানে পাঁচটি চরিত্রকে ঘিরে তৈরি হওয়া সাম্প্রদায়িক বিদ্বেষ তুলে ধরবেন পরিচালক রাজ।

আর/০৮:১৪/০৪ ডিসেম্বর