Deshebideshe tv

জুনের বিয়েতে যিশু-শুভশ্রীর নাচের ভিডিও ভাইরাল

জুনের বিয়েতে যিশু-শুভশ্রীর নাচের ভিডিও ভাইরাল

কলকাতা, ৩ ডিসেম্বর- কলকাতার বড় পর্দা ও ছোট পর্দার অন্যতম জনপ্রিয় তারকা জুন মালিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। গতকাল রোববার সেই বিয়ের রিসেপশন অনুষ্ঠানের একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে যিশু সেনগুপ্ত ও শুভশ্রী গাঙ্গুলিকে চুটিয়ে নাচতে দেখা গেছে।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, জুন মালিয়ার বিয়ের রিসেপশন উপলক্ষে রোববার শহরের একটি পাঁচতারা হোটেলে বসেছিল ‘চাঁদের হাট’। মিমি, আবির, রাজ-শুভশ্রী, কোয়েল, পরমব্রতসহ অনেকই উপস্থিত ছিলেন সেই হোটেলে। চুটিয়ে মজা করেছেন তারা। হিন্দি গানের সঙ্গে শুভশ্রী আর যিশুর সে কী নাচ! শুধু যিশু-শুভশ্রীই নন, নাচের তালে পা মিলিয়েছেন আবিরও।

ভিডিওতে কালো ব্লেজারে নাচতে দেখা যায় যিশুকে। শাড়ি পড়ে তাকে যোগ্য সঙ্গ দিচ্ছিলেন শুভশ্রীও। কেউ কারও থেকে কম যাননি। দুজনই ফাটিয়ে হিন্দি গানের ড্যান্স করছিলেন। পুরো ভিডিওটি শেয়ার করেছে শুভশ্রীর এক ফ্যানক্লাব।

গত শনিবার কলকতার মোমিনপুরের এক ওয়্যারহাউসে বসেছিল জুন-সৌরভ চট্টোপাধ্যায়ের বিয়ের অনুষ্ঠান। সেদিন মূলত তাদের পরিবারের আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন সেখানে। আর রোববারের রিসেপশনে আমন্ত্রিত ছিল টলিউড।

প্রথম স্বামীর সঙ্গে জুন মালিয়ার বিবাহবিচ্ছেদ হয়েছে ১৫ বছর আগে। এরপর তিনি একা ছিলেন। এতদিন নিজেকে ‘সিঙ্গেল মাদার’ বলে পরিচয় দিয়েছেন। দুই সন্তান শিবাঙ্গী আর শিবেন্দ্রকে বড় করছেন। ছেলে এখন পাইলট আর মেয়ে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন।

সৌরভের সঙ্গে ১৪ বছর প্রেম করেছেন জুন মালিয়া। ছেলেমেয়ের কথা ভেবে তারা এতদিন বিয়ের সিদ্ধান্ত নেননি। এখন ছেলেমেয়ে চেয়েছেন, মা আবার সংসার করুক। আবার জুন মালিয়া নিজেও তার দীর্ঘদিনের সম্পর্ককে পূর্ণতা দিতে চেয়েছেন।

আর/০৮:১৪/০৩ ডিসেম্বর