Deshebideshe tv

মেয়ের মা হচ্ছেন রুমানা

মেয়ের মা হচ্ছেন রুমানা

নিউইয়র্ক, ১০ অক্টোবর- মা হতে চলেছেন এক সময়ের জনপ্রিয় চলচ্চিত্র ও নাট্য অভিনেত্রী রুমানা খান। খুশির খবরটি নায়িকা নিজেই দিয়েছেন। জানিয়েছেন, ‘কন্যাসন্তানের মা হতে চলেছি। আমরা এখন নতুন অতিথির জন্য অপেক্ষা করছি। সবকিছু ঠিকঠাক থাকলে নভেম্বরের মাঝামাঝি নাগাদ আমাার অনাগত সন্তান পৃথিবীর আলো দেখবে।’

রুমানার বর্তমান স্বামী এলিন রহমান। এলিন ঢাকার ছেলে হলেও তিনি আমেরিকান নাগরিক ও ব্যবসায়ী। স্বামীর সঙ্গে রুমানা প্রায় পাঁচ বছর ধরে মার্কিন মুলুকেই থাকেন। ২০১৫ সালের ৮ আগস্ট নিউ ইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা হলে তাদের বিয়ে হয়। এটি রুমানার তৃতীয় এবং এলিনের দ্বিতীয় বিয়ে।

২০০২ সালে অভিনেত্রীর প্রথম বিয়ে হয় উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদের সঙ্গে। পরের বছরই তাদের ডিভোর্স হয়। এরপর ২০০৪ সালে রুমানার দ্বিতীয় বিয়ে হয় ব্যবসায়ী সাজ্জাদের সঙ্গে। বেশিদিন টেকেনি দ্বিতীয় সংসারও। সাজ্জাদের সঙ্গেও তার বিচ্ছেদ হয়ে যায়। আগের দুই সংসারে কোনো সন্তান হয়নি অভিনেত্রীর।

রুমানার কেরিয়ার শুরু হয়েছিল মডেলিং দিয়ে। এরপর শুরু করেন নাটকে অভিনয়। ২০০৮ সালে ঢুকে পড়েন চলচ্চিত্রে। চার-পাঁচটা ছবিতে অভিনয় করেছেন রুমানা। এর মধ্যে ২০১০ সালে মুক্তি পাওয়া ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। কিন্তু তৃতীয় বিয়ের পরই পাকাপাকি পাড়ি জমান যুক্তরাষ্ট্রে।

আর/০৮:১৪/১০ অক্টোবর