Deshebideshe tv

অবশেষে শ্রীদেবীর ইচ্ছেপূরণ

অবশেষে শ্রীদেবীর ইচ্ছেপূরণ

মুম্বাই, ০৯ আগস্ট - অবশেষে ভারতের প্রথম নারী সুপারস্টার প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর ইচ্ছেপূরণ হলো। এ অভিনেত্রী চেয়েছিলেন তার প্রযোজক স্বামী বনি কাপুর প্রযোজিত কোনো ছবিতে অভিনয় করুক তামিল সুপারস্টার অজিত কুমার। শ্রীদেবী বেঁচে থাকা অবস্থায় অবশ্য তা সম্ভব হয়নি।

কিন্তু স্ত্রীর ইচ্ছে পূরণে সচেষ্ট ছিলেন বনি। অবশেষে তা সম্ভব হয়েছে। আর তা করতে পেরে উচ্ছ্বসিত বনি টুইটারে লিখেছেন, আজ ভারতীয় তামিল ছবি ‘নেরকোন্ডা পারভাই’-এর প্রিমিয়ার হচ্ছে সিঙ্গাপুরে। আমি সত্যিই ভাগ্যবান, অবশেষে স্ত্রীর ইচ্ছেপূরণ করতে পেরেছি। অজিতের সাহায্য ছাড়া যা কখনই সম্ভব হতো না।

এর মূল চরিত্রে দেখা যাবে অজিত কুমারকে। ৪৮ বছরের এ অভিনেতা ১৯৯৩ সালে তার ফিল্মি ক্যারিয়ার শুরু করেন। এরপর একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। শ্রীদেবী তার বেশ ভক্ত ছিলেন। আর প্রয়াত এই অভিনেত্রীর শুরুটাও হয়েছিল দক্ষিণী ছবি দিয়েই।

প্রসঙ্গত, সাসপেন্সে ভরপুর থ্রিলার ছবি ‘নেরকোন্ডা পারভাই’  পরিচালনা করেছেন তামিল পরিচালক এইচ বিনোদ। সাড়া জাগানো হিন্দি সিনেমা ‘পিঙ্ক’-এর তামিল ভার্সন এটি। ‘পিঙ্ক’ পরিচালনা করেছিলেন অনিরুদ্ধ রায় চৌধুরী। সেই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন। এ ছাড়াও ওই ছবিতে আরো ছিলেন তাপসী পান্নু, ধৃতিমান চট্টোপাধ্যায় প্রমুখ।