Deshebideshe tv

‘মৃত্যুর গুজব’ উড়িয়ে দিয়ে যা বললেন শাবনূর

‘মৃত্যুর গুজব’ উড়িয়ে দিয়ে যা বললেন শাবনূর

ঢাকা, ০২ আগস্ট- ঢাকাই সিনেমার নায়িকাদের মধ্যে ‘শাবনূর’ কেবল একটা নামই নয়, বরং একটি অধ্যায়ের নাম। শাবনূরের তুলনা তিনি নিজেই। সহজ-সরল অভিনয় দিয়ে মেধাবী এই চিত্রনায়িকা জয় করে নিয়েছেন কোটি দর্শকের হৃদয়। অভিনয়, নাচ সবদিক দিয়েই মুগ্ধতা ছড়িয়েছেন শাবনূর। তাইতো হালের নায়িকাদের অনেকেই তাকে আইডল মানেন।

তবে কয়েকদিন আগে দেশীয় গণমাধ্যমে তুমুল জনপ্রিয় এই নায়িকার নিখোঁজ হওয়ার, এমনি মৃত্যুর খবরও প্রচার হয়েছিলো। আসলেই কী শাবনূর মারা গেছেন? না, এটা নিছকই গুজব। আর এই সব গুজব উড়িয়ে দিয়ে শাবনূর জানালেন কেমন আছেন তিনি, কেমন কাটছে তাঁর দিন।

বর্তমানে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন ‘প্রেমের তাজমহল’ খ্যাত সদা হাস্যজ্জল এই নায়িকা। সেখানকার নাগরিকত্বও পেয়েছেন শাবনূর। একমাত্র সন্তান ও স্বামী সংসার নিয়ে বেশ ভালোই সময় কাটছে তার।

মূলত সে দেশে একমাত্র ছেলে আইজানকে স্কুল থেকে আনা-নেয়া, খাওয়ানো এসব নিয়েই ব্যস্ত সময় পার করছেন নায়িকা। এছাড়াও স্থানীয় এক নাচের ক্লাসে ভর্তি হয়েছেন তিনি। 

শাবনূর জানালেন, এখানে ‘জুম্বা’ ক্লাস করছি। ‘জুম্বা’এক ধরনের বিশেষ নাচ। সব ব্যস্ততা গুছিয়ে নিয়ে আসছে শীতে অর্থাৎ ডিসেম্বরে দেশে ফিরতে পারি।

এর আগে তুমি আমার, সুজন সখী, স্বপ্নের ঠিকানা, স্বপ্নের পৃথিবী, তোমাকে চাই, আনন্দ অশ্রু, মন মানেনা, তুমি শুধু তুমি, ভালোবাসি তোমাকে, বিয়ের ফুল, নারীর মন, এ মন চায় যে, এ বাঁধন যাবেনা ছিঁড়ে, নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি, ফুল নেবে না অশ্রু নেবে, শ্বশুরবাড়ী জিন্দাবাদ, প্রেমের তাজমহল, স্বপ্নের বাসর, সুন্দরী বধূ, হৃদয়ের বন্ধন, স্বামী স্ত্রীর যুদ্ধ, মিলন হবে কত দিনে, ভালোবাসা কারে কয়, ও প্রিয়া তুমি কোথায়, মাটির ফুল, ফুলের মতো বউসহ এমন অসংখ্য ব্যবসাসফল চলচ্চিত্রে অভিনয় করেছেন শাবনূর।

এমনকি ‘দুই নয়নের আলো’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ক্যারিয়ারের প্রথম ও একমাত্র জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান শাবনূর।

এমএ/ ০০:০০/ ০২ আগস্ট