Deshebideshe tv

প্রিয়াঙ্কার কেকের দাম শুনলে চমকে উঠবেন!

প্রিয়াঙ্কার কেকের দাম শুনলে চমকে উঠবেন!

গত ১৮ জুলাই ছিল প্রিয়াঙ্কা চোপড়ার ৩৭তম জন্মদিন। যুক্তরাষ্ট্রের মায়ামিতে পারিবারিকভাবে বিশেষ দিনটি উদযাপন করেন। সেই উদযাপনে যোগ দিয়েছিলেন মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়া। স্বামী নিক জোনাসের পরিবারের লোকজন তো ছিলেনই।

স্ত্রীর জন্মদিন উপলক্ষে গায়ক-গীতিকার নিক জোনাস জমকালো পার্টি দিয়েছিলেন। পাঁচস্তরের লালরঙা জন্মদিনের কেকটি নেটিজেনদের নজর কেড়েছিল। অবশ্য এত লম্বা-চওড়া কেক দেখে অন্তর্জালে ব্যঙ্গ-বিদ্রুপও কম হয়নি। নেটিজেনরা বলাবলি করেছেন, এ তো নিকের চেয়েও লম্বা হয়ে গেছে!

এবার নতুন খবর, লাল-সোনালি ওই পাঁচস্তরের কেক আর তার সঙ্গে মিলিয়ে প্রিয়াঙ্কার লালরঙা পোশাক কিনতে অনেক ডলার খরচ করতে হয়েছে। শুধু কেকের দাম শুনলেই তো চোখ কপালে ওঠে।

ভারতের বিনোদন সংবাদমাধ্যম পিংকভিলার বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, ‘ডিভাইন ডেলিসেসিস কেক’ নির্মাতারা চকলেট ও ভ্যানিলার সমন্বয়ে কেকটি তৈরি করেছেন। আর এর জন্য গুনতে হয়েছে পাঁচ হাজার মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ চার লাখ ২০ হাজার টাকা (এক মার্কিন ডলার সমান ৮৪ টাকা হিসাবে)।

মায়ামিতে পরিবারের লোকজন আর বিশেষ বন্ধুবান্ধবের সঙ্গে বেশ ঘটা করে এবারের জন্মদিন পালন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে ছিলেন মা মধু চোপড়া ও বোন পরিণীতি চোপড়াও। কেকের রঙের মতোই পিসি পরেছিলেন লাল-সোনালি পোশাক।

মায়ামির স্মৃতি ভুলতে পারছেন না প্রিয়াঙ্কা চোপড়া। কয়েক দিন পরপর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন দারুণ মুহূর্তের কিছু স্থিরচিত্র। তবে ভক্তের তৃষ্ণা মেটবার নয়। পিসির ঝুলি শূন্য না হওয়া পর্যন্ত অপেক্ষা থাকবেই।

অবশ্য ধূমপানের কারণে বিতর্কের মুখেও পড়েন প্রিয়াঙ্কা। জন্মদিন উদযাপনের একটি ছবিতে দেখা যায়, স্বামী নিক জোনাস ও মা মধু চোপড়ার সঙ্গে বসে আয়েশে ধূমপান করছেন পিসি। পাশেই বসেছিলেন পরিণীতি। আর এই ছবির জন্যই নেটিজেনদের তীব্র আক্রমণের মুখে পড়তে হয় ‘কোয়ান্টিকো’ তারকাকে।

যা হোক, দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন কোয়ান্টিকো তারকা। এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তাঁর পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। আরো জানিয়েছেন, এ ছবির প্রচারেও অংশ নেবেন না। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি।

এমএ/ ০৩:০০/ ২৯ জুলাই