Deshebideshe tv

নায়ক ইয়াশের গুরু সাফা কবির

নায়ক ইয়াশের গুরু সাফা কবির

ঢাকা, ২৪ জুলাই - সাফা কবির একটা নাচের স্কুল খুলেছেন। একটি ভাড়া বাড়িতে চলে তার স্কুলটি। ছোট ছেলে-মেয়েরা নাচ শিখতে আসে তার কাছে। সব ভালোই চলছিলো হঠাৎ তার স্কুলের দিকে নজর পড়ে পাড়ার বখাটে ছেলেদের। আর এই বখাটেদের নেতা হলেন নায়ক ইয়াশ রোহান।

একদিন ইয়াশ তার বন্ধুদের নিয়ে সাফার স্কুল বন্ধ করতে হামলা করে। তবে পরে জানতে পারে সাফা সেই মেয়ে, যাকে একটি অনুষ্ঠানে নাচতে দেখে প্রেমে পড়োছিলো ইয়াশ। পরবর্তীতে ইয়াশ স্কুল বন্ধ না করে নিজেই সাফার কাছে নাচ শিখতে শুরু করেন।

এমনই গল্প নিয়ে নাটক নির্মাণ করছেন মাকসুদুল হক ইমু। নাটকটির নাম ‘ড্রিম অ্যান্ড লাভ’।নাটকটি রচনা করেছেন এস এম সালাহ উদ্দিন। মঙ্গলবার থেকে রাজধানীর বনশ্রীতে শুরু হয়েছে নাটকটির শুটিং।

নাটকটি নিয়ে সাফা কবির বলেন, ‘নাটকের গল্পটা বেশ ভালো লেগেছে। ভালোবাসাকে ভিন্নভাবে দেখানো হয়েছে এখানে। তাছাড়া পুরো গল্পে নাচকে বেশ প্রাধান্য দেওয়া হয়েছে। যা দর্শকদের অন্যরকম আনন্দ দেবে।’

নির্মাতা মাকসুদুল হক ইমু বলেন, ‘‘এবার আমাদের প্রযোজনা সংস্থা ঘাসফড়িং থেকে মোট ৭টি নাটক ঈদের জন্য নির্মিত হচ্ছে। এর মধ্যে একটি ‘ড্রিম অ্যান্ড লাভ’। এবার ঈদে দর্শকদের জন্য নাচের গল্প নিয়ে ভিন্ন রকম একটি নাটক নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। গতকাল মঙ্গলবার নাটকটির শুটিং শুরু করেছি, আজ শেষ হবে। ’

নাটকটিতে অভিনেত্রী সাফা কবিরের বিপরীতে দেখা যাবে অভিনেতা ইয়াশ রোহানকে। এছাড়া এতে আরও অভিনয় করেছেন মিনাক্ষী, সিয়াম নাসিরসহ প্রায় সত্তর জন নৃত্যশিল্পী।ঈদুল আজহায় এনটিভিতে ‘ড্রিম অ্যান্ড লাভ’ প্রচার হবে।

এমএ/ ০২:১১/ ২৪ জুলাই