Deshebideshe tv

একই রকম দেখতে যে বলিউড তারকারা

একই রকম দেখতে যে বলিউড তারকারা

বলিউডের তারকারা সবসময়েই সবার মনোযোগের কেন্দ্রবিন্দুতে থাকেন। বহু মানুষ মনে মনে কল্পনা করে- 'ইশ, যদি তাদের মত হতাম দেখতে'! বাস্তবেই কি তাদের মত দেখতে কেউ আছে? আলবাত আছে। শুধু তাই নয়, একই রকম দেখতে দুই তারকার উদাহরণ বলিউডে ভুরি ভুরি। ঐশ্বরিয়া রাই থেকে শুরু করে মাধুরী দীক্ষিত আর বিপাশা বাসু পর্যন্ত আছে এদের তালিকায়। আছে আসুন এক নজরে দেখে নেয়া যাক বলিউডের নায়ক-নায়িকাদের "ডুপ্লিকেট" আরেক তারকাকে!


ঐশ্বরিয়ার সঙ্গে সাথে সালমানের আলোড়ন সৃষ্টিকারী ব্রেকআপের পরে সালমানের হাত ধরে বলিউডে পা রাখেন স্নেহা উল্লাল। লাকী- নো টাইম ফর লাভ ছবির মাধ্যমে বলিউডে ক্যারিয়ার শুরু করেন ঐশ্বরিয়া সাদৃশ্য এই নায়িকা।


সালমান খানের সাথে ক্যাটরিনার ব্রেকআপের পর পরই সালমান তার নতুন সিনেমা ‘বীর’ এ জেরিন খানকে নায়িকা হিসেবে এনে আবারো সবাইকে চমকে দেন। আর চমকে যাওয়ার কারণ ছিলো জেরিন খানের সাথে ক্যাটরিনার চেহারার অস্বাভাবিক রকমের মিল!


লাভস্টোরি ২০৫০ এর মাধ্যমে বলিউডে পা রাখেন হারমান। হারমানের চেহারার সাথে হৃতিকের চেহারার অস্বাভাবিক মিল লক্ষ্য করেন দর্শকরা। হারমান নাচতেও পারেন হৃতিকের মত। কম বাজেটেই তাকে পাওয়া যেত বলে সেই সময় তাকে বলা হয়েছিলো ‘গরিবের হৃতিক’।


প্রিয়াংকা চোপড়ার সঙ্গে চেহারায় সাদৃশ্য পাওয়া যায় মুম্বাইয়ের মডেল গুঞ্জন বকশির। এয়ারটেল, নকিয়া, হাইড অ্যান্ড সিক, ডাবর এর মডেল গুঞ্জনকে অনেকেই প্রিয়াংকা ভেবে ভুল করে বসেন।


মাঝে মাঝে বিপাশা বসুকে একজন সি গ্রেডের নায়িকার সাথে মিলিয়ে ফেলেন অনেকেই। নিধি গিল নামের এই অখ্যাত নায়িকার সাথে বিপাশার চেহারার আছে অনেক মিল।


জিটিভির জনপ্রিয় সিরিয়াল অস্তিত্বের ডাঃ সিমরানের কথা মনে আছে? ডাঃ সিমরান চরিত্রে অভিনয় করেছিলেন নিকি আনিজা ওয়ালিয়া। নিকির সাথে মাধুরি দীক্ষিতের চেহারার আছে অনেক মিল। হুট করে তাকে দেখলে যে কেউ মাধুরী ভেবে ভুল করে ফেলতে পারেন।