Deshebideshe tv

টালিউড অভিনেত্রীকে হুমকি, যুবক গ্রেপ্তার

টালিউড অভিনেত্রীকে হুমকি, যুবক গ্রেপ্তার

কলকাতা, ১৬ জুলাই- তারকাদের নানা বৈচিত্র্যময় ঘটনার সম্মুখীন হতে হয়। টালিউড অভিনেত্রী অরুণিমা ঘোষ তেমনি বিব্রতকর পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন। কিছুটা ভয়ও পেয়েছিলেন এই অভিনেত্রী। কারণ কোনও এক যুবক নিয়মিতভাবে তার সোশ্যাল আইডিতে তাকে এবং নায়িকার বন্ধু-বান্ধবদের গালিগালাজ করছিলেন। এছাড়া তাকে ছায়ার মতো ফলো করছিলেন।   

গেল ছয় মাস ধরে অরুণিমা ঘোষের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অভিনেত্রীকে উদ্দেশ্য করে আপত্তিকর মন্তব্য করছিলেন যুবকটি।

এর পরিপ্রেক্ষিতে ৩০ মে অরুণিমা কলকাতা পুলিশের সাইবার অপরাধ থানায় অভিযোগ দায়ের করেন। আর এই অভিযোগের ভিত্তিতে রোববার গড়ফার বাসিন্দা মুকেশ সাউকে পুলিশ গ্রেপ্তার করে।

অরুণিমার ভাষ্য, চলতি বছরের শুরু থেকেই ওই ব্যক্তি সোশ্যাল মিডিয়াতে আপত্তিকর মন্তব্য করছিলেন। শুরুতে বিষয়টিকে খুব একটা গুরুত্ব দেননি তিনি। কিন্তু নিয়মিতভাবে নতুন অ্যাকাউন্ট তৈরি করে একই ঘটনা ঘটায় সে। শুধু তাই নয়, তার নিয়মিত অবস্থান ও অন্যান্য তথ্য পেয়ে যাচ্ছিলেন ওই যুবক। ফলে ভয় পেয়েছিলেন অভিনেত্রী। 

ভারতীয় গণমাধ্যম পুলিশের সূত্রে জানায়, গড়ফা এলাকায় একটি মুদির দোকান রয়েছে অভিযুক্তের। সোমবার আদালতে তোলা হলে যুবককে আসছে ২৪ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। তদন্তকারীরা জেরা করে মূল ঘটনা বের করবেন। 

এমএ/ ০০:৩৪/ ১৬ জুলাই