Deshebideshe tv

সাবেক স্বামীর বিরুদ্ধে মিলার আরেকটি মামলা

সাবেক স্বামীর বিরুদ্ধে মিলার আরেকটি মামলা

ঢাকা, ১১ জুলাই - সাবেক স্বামী পারভেজ সানজারিসহ তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন সংগীতশিল্পী মিলা। আজ বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক আস সামছ মোহাম্মদ জগলুল হোসেনের আদালতে মিলা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

আদালতের সরকারি কৌঁসুলি নজরুল ইসলাম শামীম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

শামীম জানান, আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি ইউনিটকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। মামলায় মিলা ছাড়া অন্য আসামিরা হচ্ছেন সাবেক স্বামী পারভেজ সানজারির ভাই এস এম আর রহমান ও মামাতো ভাই খান আল আমিন। মামলায় তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করা হয়েছে।

এর আগে গত ২১ এপ্রিল পারভেজ সানজারি সাবেক স্ত্রী মিলার বিরুদ্ধেও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। মামলাটি বর্তমানে ডিএমপির সাইবার সিকিউরিটি ইউনিট তদন্ত করছে।

২০১৭ সালের অক্টোবরে মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১(গ) ধারায় মারধর ও যৌতুকের অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা করেন। এরপর পারভেজ সানজারি গ্রেপ্তার হলে দীর্ঘদিন কারাগারে আটক ছিলেন। ঢাকার মহানগর দায়রা জজ আদালত থেকে জামিনে মুক্তি পেলে বর্তমানে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ৯ নম্বর আদালতে বিচারাধীন রয়েছে।

২০১৭ সালের মে মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিলা ও পারভেজ সানজারি। দুই মাস পরই তাদের বিচ্ছেদ হয়ে যায়।

এমএ/ ১১:৫৪/ ১১ জুলাই